পিরোজপুরে সাবেক ছাত্রলীগ নেতা ও তার প্রেমিকার ন্যুড ছবি মোবাইল ফোনে


এফএনএস ॥ কেন্দ্র থেকে সদ্য বিলুপ্ত ঘোষণা করা পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানবির মুজিব অভি ও তার কথিত প্রেমিকার ন্যুড ছবি এখন পিরোজপুরের সর্বত্র মোবাইল থেকে মোবাইলে ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়েছে তাদের দৈহিক সম্পর্কের ভিডিওচিত্র। সাতক্ষীরার পর পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নারী কেলেঙ্কারির ঘটনায় শহরে তোলপাড় শুরু হয়েছে।
পিরোজপুরের ছাত্রলীগ নেতার নারী কেলেঙ্কারীর ঘটনা নতুন নয়। এর আগে ২০০৯ সালের প্রথম দিকে সাবেক কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মামুন হাওলাদার ওরফে টাইগার মামুন এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে সে চিত্র মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়। ঐ ঘটনায় স্কুল ছাত্রীর পরিবার থেকে মামলা করলে সে মামলায় টাইগার মামুন গ্রেফতার হয়ে এখনও জেল হাজতে রয়েছে। এ ঘটনা বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশ হলে টাইগার মামুনকে দল থেকে বহিঃষ্কার করা হয়। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আরেক নেতার নারী কেলেঙ্কারীর ঘটনায় শহরে ছাত্রলীগের ভাবমূর্তি শূন্যের কোঠায় গিয়ে ঠেকেছে।
পিরোজপুর সদর উপজেলার শংকর পাশা এলাকার বাসিন্দা ঢাকায় লেখাপড়া করা এক কলেজ ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এ নেতা। এ কলেজ ছাত্রীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ করে দেয়ার প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক করে অভি। এক পর্যায়ে তাদের দুজনার (অভি ও কলেজ ছাত্রী) ন্যুড ছবি ও দৈহিক সম্পর্কের ভিডিওচিত্র মোবাইল ফোনে ধারণ করে রাখে। বর্তমানে এ ন্যুড ছবি ও ভিডিওচিত্র পিরোজপুরে মোবাইল ফোনের মাধ্যমে শহর থেকে গ্রাম পর্যন্ত ছড়িয়ে পড়েছে।
তার পুড়ো ছবিটি দেখতে এখানে ক্লিক করুন

About মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট প্রত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করি এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষামার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Posted on 14/01/2012, in News. Bookmark the permalink. 6 টি মন্তব্য.

  1. বাংলাদেশের অবস্থা উজ্জল হচ্ছে ।একটা ছেলে কিভাবে তার ভালবাসার মানুষের ন্যুড ছবি পাবলিশড করতে পারে,মাথায় আসেনা আমার ॥

  2. Valo laglo…Purus manus tar pourusotto prokas korte kholos sere ber hosse jene.

  3. eguloke jonotar samne fasi dewa dorker.

পোষ্টটি আপনার কেমন লেগেছে? মন্তব্য করে জানান।

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google photo

You are commenting using your Google account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: