হ্যাকিং থেকে রক্ষা করুন নিজের ফেসবুক একাউন্ট


আজকে সকলের সাথে পরিচয় করিয়ে দিন চমৎকার একটি এড অন্স এর সাথে। এটি একটি এড অন্স যা আপনি মোজিলা ফায়ারফক্স এর মাঝে ইন্সটল করলে আপনাকে রক্ষা করবে পিশিং থেকে। নিজের ফেসবুক একাউন্ট টি সুরক্ষা করতে অবশ্যই এটি ব্যবহার করুন।  সম্প্রতি বিভিন্ন সেইসব স্ক্যাম বের হয়েছে এবং বিভিন্য ওয়েব সাইটে হ্যাকিং খোলা মেলা হয়ে গেছে যার ফলে সহজেই এখন যে কেউ আক্রমন করতে পারে ফেসবুক একাউন্ট তাই এর থেকে কীভাবে ফেসবুক একাউন্ট রক্ষা করবেন তার সঠিক সমাধান পাচ্ছেন। add ons টি সকল প্রকার পিশিং এর বিরুদ্ধে আপনাকে রক্ষা করতে নির্মিত হয়েছে।  ফেসবুক ™ Phishing সম্পর্কে আপনাকে সতর্ক করে দিবে এটি, যেমন একটি স্ক্রিপ্ট ইনজেকশন প্রচেষ্টা অথবা একটি ওয়েবসাইট ফেসবুক ছাড়া অন্য হিসাবে যখন একটি অস্বাভাবিক কার্যকলাপ সনাক্ত করা হবে তখন এটি আপনাকে জানান দিবে যে একটি আক্রমণাত্মক সচ্রিপ্ট ধরা হয়েছে এবং সেটি নিষ্ক্রিয় করা হয়েছে।

বর্তমানে কিছু সাদা তালিকা ডোমেইনের যা স্ক্রিপ্ট ইনজেকশনের মাধ্যমে অনুমোদিত আছে, কিন্তু কালো তালিকায় আছে এমন অনেক ওয়েব সাইট যাদের মাঝে থাকে বিভিন্য স্ক্রিপ্ট যা আপনার পিসিকে একটি হ্যাকারের ধখলে করে দিতে পারে। তাই খুব সাবধানে ইন্টারনেট ব্রাউজ করবেন আজে বাজে ওয়েব সাইট গুলো এরিয়ে চলবেন। পর্ণ সাইট গুলো সব থেকে বেশী এরিয়ে চলবেন এবং অবশ্যই ফেসবুকে লগইন করার আগে অ্যাড্রেস বারে সঠিক লিংক দেখে লগইন করবেন। তবে আসা করি এই এড অন্স টি ব্যবহার করার পরে হয়ত কিছু নির্ভয়ে চলতে পারবেন। এটি এখন পর্যন্ত ২৬,০৪৯ জন ব্যবহার করছেন। সুতরাং নিজে সুরক্ষা থাকুন এবং অন্যকে সাহায্য করুন সুরক্ষা করতে।

ইন্সটল করতে এখানে ক্লিক করুন

FB Phishing Protector 3.0

পোষ্টটি সংগ্রহিত এখান থেকে

 

Advertisements

About মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট প্রত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করি এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষামার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Posted on 04/03/2012, in ফেইজবুক, হ্যাকিং and tagged , . Bookmark the permalink. 2 টি মন্তব্য.

পোষ্টটি আপনার কেমন লেগেছে? মন্তব্য করে জানান।

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google photo

You are commenting using your Google account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: