নিয়ে নিন আপনার জন্য একটি ভিন্ন ধরনের ই-মেইল এড্রেস ।


আজ আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন মজার একটা জিনিস। সেটা হচ্ছে একটি ভিন্ন ধরনের ই-মেইল সেবা। আমরা সবাই জিমেইল, ইয়াহু, হটমেইল ইত্যাদি কোম্পানীর ইমেইল সেবা ব্যবহার করে থাকি। কিন্তু আমরা সবাই মনে মনে ভাবি যে যদি ভিন্ন ধরনের ইমেইল ডোমেইন সেবা ব্যবহার করা যেত তাহলে অন্যের কাছে ক্ষোভের একটা ব্যাপার হতে পারত। ঠিক সেই জন্যই আমার আজকের এই পোস্ট। তাহলে চলুন চলে যাই এই লিঙ্কে

এবার মনে করুন আপনি একজন আইনজীবি। তাহলে আপনি আপনার ইমেইল এড্রেস myname@lawyer.com এভাবে দিতে চাচ্ছেন। তাহলে এই সাইটে Sign up now এ ক্লিক করে পরের স্টেপে Personal Information অংশে প্রয়োজনীয় ডাটা টাইপ করুন। এবার Check availability অংশে আপনার ইমেইল এর প্রথম অংশটি টাইপ করে @ এর পরের অংশে ক্লিক করে যে কোন একটি ডোমেইন সিলেক্ট করুন। তারপর Check availability তে ক্লিক করে দেখুন আপনার ইমেইল এড্রেসটি এভেইলেভল কিনা। এখন Define your password অংশে আপনার পাসওয়ার্ড ও In case you forget your password অংশে আপনার অন্য ইমেইল ও সিকিউরিটি কোয়েশ্চেন এবং আন্সার ঠিক করে দিন। তারপর Verify your Registration অংশে ক্যাপচাটি টাইপ করে I accept, create my account এ ক্লিক করলেই আপনার একাউন্টটি তৈরি হয়ে যাবে।

 

টিটি থেকে সংগ্রহিত

Advertisements

About মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট প্রত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করি এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষামার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Posted on 11/03/2012, in Online and tagged . Bookmark the permalink. এখানে আপনার মন্তব্য রেখে যান.

পোষ্টটি আপনার কেমন লেগেছে? মন্তব্য করে জানান।

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Google photo

You are commenting using your Google account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: